রামগঞ্জের নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রানার সংবাদ সম্মেলন

বাংলাদেশ মেইল ::

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হোসেন রানা তার বিরুদ্ধে উক্ত ইউনিয়নের নেতাকর্মীদের অভিযোগ করা অনিয়মগুলি সত্য নয় বলে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যায় রামগঞ্জ প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে তার পরিষদের ৭জন ইউপি সদস্য নিয়ে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মলনে তিনি বলেন, রাজনৈনিক প্রতিহিংসার স্বীকার তিনি। তিনি বলেন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে ভিজিডির তালিকায় অনিয়ম, টিআর কাবিখায় অনিয়ম, বিধবা ভাতা, বয়স্ক ভাতার অনিয়ম, লেবার কার্ডসহ ইউনিয়নের অনেক কর্মকান্ডের অনিয়মের মিথ্যা অভিযোগ তুলে অপপ্রচার করছে, যাহার বিন্দুমাত্র সত্যতা নাই। তিনি ব্যবসায়িক কাজে বেশি সময় ঢাকা থাকায় পরিষদের অধিকাংশ কাজই প্যানেল চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামিলীগ সাধারন সম্পাদক সোহেল পাটোয়ারী করতেন, এতে কিছু অনিয়মের হওয়ার খবর পেয়ে তা বন্ধ করে দেওয়ায় প্যানেল চেয়ারম্যান একটু ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির মোস্তান, সাধারন সম্পাদক ভোরেরকাগজ প্রতিনিধি কাউছার হোসেন, যায়যায় দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, সমকাল প্রতিনিধি জাকির হোসেন সুমন, মানবজমিন প্রতিনিধি আবু তাহের, মানবকন্ঠ প্রতিনিধি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, বাংলাদেশের খবর প্রতিনিধি রহমত উল্যাহ, প্রতিদিনের সংবাদ তোহিদুল ইসলাম করিবসহ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে হাজী মোহাম্মদ হোসেন রানা বলেন ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে যারা আছে তারা অনেকেই মাদক আসক্ত। তারা কমিটি পাওয়ার পর থেকে এলাকায় অনেক খারাপ কাজে লিপ্ত রয়েছে। পূর্বের এদের অনেকের ফেইজবুক আইডিতে খালেদা জিয়ার ছবি দিয়ে এবং জামাতের গুনগান গাওয়া লেখা সাংবাদিকদের উপস্থাপন করে তিনি জানান তারা পূ্র্বে শিবির এবং ছাত্রদলের রাজনিতির সাথে জড়িত ছিল। তারা বিভিন্ন পোগ্রামের ব্যানার পিস্টুন তৈরি করে, যেখানে বঙ্গবন্ধু এবং মাননীয় প্রধানমন্ত্রীরও ছবি থাকে না। তাদের এসব অনিয়মের কারনে আমিও তাদের কোনো পোগ্রামে ডাকি না বিদায় তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্তিত ছিলেন, ২ নং নোয়াগাঁ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার আবদুল মান্নান, ৪নং ওয়ার্ডের মেম্বার মেহেদী মাসুদ, ৬নং ওয়ার্ডের মেম্বার মোঃ হোসেন বাবুল, ৭নং ওয়ার্ডের মেম্বার মোস্তাফিজুর রহমান, ১-২-৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাছরুমা আক্তার, ৪-৫-৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার হোসনেআারা বেগম, ৭-৮-৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার সুলতানা রাজিয়া প্রমুখ।