ফরিদপুরে ট্রেনের ধাক্কায় নসিমন খাদে, নিহত ২

বাংলাদেশ মেইল ::

ফরিদপুরের ভাঙ্গায় রাজশাহীগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নসিমনের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার নোয়াপাড়ার জানদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়ার আনন্দবাজার গ্রামের আরব ফরাজির ছেলে রফিক ফরাজি (৩৫) ও একই গ্রামের আবুল হোসেনের ছেলে সোহেল মিয়া (২১)।

ভাঙ্গা রেলওয়ে স্টেশনের ম্যানেজার মো. শাজাহান জানান, রাজশাহীগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনটি ভাঙ্গা স্টেশনের মাত্র এক কিলোমিটার দূরে থাকতে জানদি রেলক্রসিং অতিক্রম করার সময় ওই নসিমনটি রেলক্রসিং পেরিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। একজন চালক ও তিনজন আরোহীসহ নসিমনটি তাল গাছের গুড়ি নিয়ে যাচ্ছিলো।

তিনি জানান, জানদির ওই রেলক্রসিংয়ে পথচারী ও পরিবহন চালকদের নিজ দায়িত্বে সড়ক পারাপার হওয়ার নির্দেশ সম্বলিত একটি সাইনবোর্ড টাঙানো রয়েছে। কিন্তু তারা ওই ঘোষণা না মেনেই রেলক্রসিং পেরিয়ে রেললাইনে উঠে আসেন।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. আক্তারুজ্জামান নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় আবুল হোসেন নামে গুরুতর আহত আরো একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।