খুলশী থানা যুবদলের দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ মেইলঃঃ

চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক শাহাজালাল পলাশের পিতা মরহুম মোঃ ইসমাইল হোসেন ও খুলশী থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মরহুম আব্দুল মতিন মজনু এবং টাইগারপাস ইউনিট যুবদল নেতা ফারুক আহমেদের দাদা মরহুম মুজিবুল হক এর মাগফিরাত কামনায় খুলশী থানা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আমবাগান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব দোয়া মাহফিল পরিচালনা করেন।

উক্ত দোয়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম), আরাফাত রহমান কোকো’র মাগফিরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়

এতে চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুল হালিম শাহ আলম, সাবেক যুগ্ম-সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম দুলাল, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি, যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, আব্দুল হামিদ পিন্টু, খুলশী থানা যুবদলের আহবায়ক মোঃ হেলাল হোসেন, হালিম উদ্দিন গুড্ডু, শাহজালাল পলাশ, মনোয়ার হোসেন মানিক, মোহাম্মদ আলী, গুলজার হোসেন মিন্টু, মোঃ. ইব্রাহিম, ইউনুস মুন্না, মোহাম্মদ মিল্টন, মোঃ. জাবেদ, মোহাম্মদ. ইমরান, নাসির উদ্দিন পিন্টু,১৩ নং পাহাড়তলী ওয়ার্ড যুবদলের আহবায়ক মোঃ বাদশা আলমগীর, যুগ্ম-আহবায়ক মোঃ জসিম, আব্দুর রহমান, সোহেল বাবু, মোঃ পারভেজ, মোঃ. আজমীর, থানা যুবদল নেতা মো.মানিক, মোঃ. সুজন, কাউসার বাবু, মোঃলিটন, মোঃ জাবেদ, মোঃ. বাবুল, মোঃ. দিদার, মোঃ সেলিম, মোঃ. বাবলু, মোঃ. জসিম, মোঃ আনোয়ার, মোঃ সাইদুর রহমান রাশেদ, ফারুক আহমেদ, মোঃ. আরজু, চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা সম্রাট মজুমদারসহ প্রমুখ নেতৃবৃন্দ অংশ নেন।