মোদিকে স্বাগত জানালেন বাংলাদেশ ক্রিকেটররা

বাংলাদেশ  মেইল::

স্বাধীণতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে অবস্থান করছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফররত ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেটের বড় তারকা মাশরাফি বিন মোর্তজা, সাকিব আল হাসান, নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন ও পেসার জাহানারা আলম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে আজ সকালে ঢাকায় এসে পৌঁছেছেন মোদি। তারপর বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন ভারতীয় প্রধানমন্ত্রী। সেখানেই অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন সাকিব-মাশরাফি। আরও উপস্থিত ছিলেন- নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমি প্রমুখ।

নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজের অনুভূতির কথা জানাতে ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়’কে সাকিব আল হাসান বলেছেন, ‘আমি সত্যিই ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি। বাংলাদেশে তাঁর এই সফরে লাভবান হবে বাংলাদেশ, ভারত দুই দেশই। তিনি ভারতকে যেভাবে নেতৃত্ব দিচ্ছেন, সেটি দুর্দান্ত। আমি মনে করি তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরও উন্নত হবে।’উল্লেখ্য, সফরসূচি অনুযায়ী আগামীকাল শনিবার (২৭ মার্চ) ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে নরেন্দ্র মোদির।