যৌথ বিক্ষোভ ঢাকায়
মাঠে ছাত্রদল যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মিরাও

বাংলাদেশ মেইল ::

স্বাধীনতা দিবসে ঢাকা ও চট্টগ্রামের ধর্মপ্রাণ মুসলমানদের ওপর সন্ত্রাসী ও পুলিশের নারকীয় হামলা এবং হত্যাযজ্ঞের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল, যুবদল,স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা। শনিবার দুপুরে সাইন্সল্যাবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথভাবে রাস্তা অবরোধ করে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে দেখা গেছে।

দুপুর বারোটায় মিছিলটি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে এলিফ্যান্ট রোড পর্যন্ত প্রদক্ষিণ করে। মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শাহনেওয়াজ, সহসভাপতি -জাকিরুল ইসলাম জাকির, মোক্তাদির হোসেন তরু, ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক সাফায়েত রাব্বি আরাফাত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত আহবায়ক – আকতার এবং সদস্য সচিব আমান উল্লাহসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে হেফাজতে ইসলামের কর্মিদের উপর   হামলা ও মোদী বিরোধী আন্দোলনে নেতাকর্মিদের গ্রেপ্তারের প্রতিবাদে কাল রোববার দেশের সব উপজেলা, পৌরসভায় বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহনেওয়াজ ।