ফটিকছড়িতে হরতাল প্রতিহতের ঘোষণা দিলো ছাত্রলীগ

বাংলাদেশ মেইল ::

সারা দেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিবিরহাট বাজার বাস স্টেশন হতে মিছিল বের হয়। মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দরগাহ রোড়ে সামনে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা ছাত্রলীগের নেতারা বলেন, আগুন সন্ত্রাস বিশৃঙ্খলাকারী নৈরাজ্যবাদী স্বাধীনতা বিরোধী পাকিস্তানী পেতাত্বাদের ডাকা হরতাল আমরা মানিনা। স্বাধীনতার এত বছর পরও ৭১ এর পরাজিত শক্তিরা আমাদের অর্জিত লাল সবুজের পতাকা খামছি মেড়ে ধরার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য ষড়যন্ত্রে মেতে উঠেছে তারা। মুলত তাদের ইস্যু মুদিতে নই, গদিতে। দেশে অরাজকতা সৃষ্টি করে বাংলার ১৬ কোটি মানুষের স্বাভাবিক জীবনযাত্রা অবরোধ্য করার পায়তারা করছে। আগামীকাল কোন হরতাল ফটিকছড়িতে হবেনা। যেকোন পরিস্হিতি মোকাবেলা করার জন্য ছাত্রলীগ সকাল থেকে মাঠে সরব উপস্হিত থাকবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান রুপু সঞ্চালনায় বিক্ষোভ পরবর্তী সমাবেশে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।