রাউজানে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ২টা ১০ মিনিটের দিকে রাউজান উপজেলার দমদমা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।
এরপর স্থানীয়রা এগিয়ে গিয়ে দেখতে পান, দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর দুইজন ও সড়কের ওপর দুইজনের লাশ পড়ে আছে।
পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজিচালিত যাত্রীবাহী অটোরিকশার (চট্টগ্রাম-থ ১২-৮৫২৮) সঙ্গে শহরমুখী বালুবাহী ট্রাকের (চট্টগ্রাম-ড ১১-২২৩৩) মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন। রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধারকাজ চালায়।
বুধবার ভোর সাড়ে ৪টার সময় নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, নিহত চারজনেরই পরিচয় পাওয়া গেছে। এরা হলেন— রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালীর হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫), নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে খোরশেদ (৪০) ও সিএনজি চালক মো. কামরুল।
রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখি, ট্রাকে গান বাজছিল। ধারণা করা হচ্ছে চালক গান শুনতে শুনতে ঘুম চোখে ট্রাক চালানোর কারণে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।
লাশগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটো জব্দ করা হয়েছে।