রাজধানীতে বাংলাদেশ অটো রাইসমিল ওনার্স এসোসিয়েশনের পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মেইল ::

রাজধানীতে বাংলাদেশ অটো রাইসমিল ওনার্স এসোসিয়েশনের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত  হয়েছে।

বুধবার সকালে পূর্ব্পান্থপথ হোটেল সুন্দরবনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক আজকালের সংবাদ পত্রিকার সম্পাদক/প্রকাশক এ কে এম খোরশেদ আলম খান এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নির্বাচিত ৫১ সদস্য বিশিষ্ঠ কেন্দ্রীয় কমিটির সদস্যদের নাম ঘোষনা করা হয় পরে তাদের পুষ্প মাল্য দিয়ে তাদের বরন করা হয়। ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটিতে এ কে এম খোরশেদ আলম খানকে সভাপতি ও মো. তৌফিকুল ইসলামকে সাধারন সম্পাদক করা হয়েছে।

এ কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আঃ খালেক, সহ-সভাপতি আঃ গাফফার, মোয়াজেজম হোসেন, সাব্বির এ চৌধুরী, আলহাজ্ব মো. ফরহান হোসেন, এম এ আজিজ, আকবর শেঠ ও সিরাজুল ইসলাম।যুগ্ন-সাধারন সম্পাদক আলহাজ্ব মো. ওমর ফারুক, সারোয়ার আলম কাজল, মো. সরিফুল ইসলাম ভুলু, মো. নজরুল ইসলাম, ফরহাদ হোসেন, আল-মাসুদ, হাজ্বী হায়দার আলী ও আসলাম উদ্দিন মল্লিক। দপ্তর সম্পাদক মুনির হোসেন। সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন। সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাফিজুল ইসলাম, জিয়াউল হক, এছমাইল হোসেন, খোকন মিয়া, আব্দুল ওহায়েদ, আব্দুল মান্নান ও আনিসুর রহমান। মহিলা সম্পাদিকা সোহেলী শাহরিয়ার। কোষাধ্যক্ষ এম এ এম গোলাম নবী হাবলু। কার্যকরী সদস্য আমিনুল ইসলাম বারী, সামিউল ইসলাম লিটন, ওসমান গণি, মুনসুর আলী, মো. আব্দুল গণি, আয়নুল, তপন কুমার, সুপর্ণা বশাক, মো. জাহাঙ্গির আলম, হাজ্বী সোহরাব তালুকদার, ফকরুল ইসলাম রাশেল ও আসাদুজ্জামান মিনা।