বায়েজিদ থানা ছাত্রলীগের সমাবেশে বক্তারা
ইসলামের বিধান লঙ্ঘন করে হেফাজতে ইসলাম দেশজুড়ে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টা

বাংলাদেশ মেইল ::

ইসলামের বিধান লঙ্ঘন করে হেফাজতে ইসলাম
দেশজুড়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তাদের হাতে ইসলাম, জনগণ ও রাষ্ট্রের সম্পদ অনিরাপদ।

শনিবার (৩ মার্চ বিকেলে) চট্টগ্রাম নগরীর অক্সিজেন মোড়ে বায়েজিদ থানা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সালের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরাম আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

এ সময় নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু বলেন, ‘স্বাধীনতাবিরোধী আর কাউকে নৈরাজ্য করতে মাঠে নামতে দেওয়া হবে না। তারা যেন নাশকতার সুযোগ না পায় সেজন্য আমরা মাঠে থাকব। স্বাধীনতার মাসে পাকিস্তানের প্রেতাত্মারা ব্রাহ্মণবাড়িয়া ধ্বংসযজ্ঞ চালিয়েছে। এই স্বাধীনতাবিরোধী শক্তিকে প্রতিহত কতে হবে।’

সমাবেশে বায়েজিদ থানা ছাত্রলীগ সভাপতি সুলতান মাহমুদ ফয়সাল বলেন, ‘ইসলামের বিধান লঙ্ঘন করে দেশজুড়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে হেফাজতে ইসলাম। আমাদের অবাক লাগে, কিভাবে মাদ্রাসার ভাইদের মিথ্যা কথা বলে, ভুল বুঝিয়ে সহিংসতায় নামাচ্ছে হেফাজতে ইসলাম। আমরা কওমী মাদ্রাসা ছাত্রদের উদ্দেশ্যে করে বলতে চাই, আধুনিক ও ডিজিটাল যুগে তারা যেন সচেতন হন। কারো মিথ্যা আশ্বাসে মাঠে নেমে যেন বিশৃঙ্খলা সৃষ্টি না করেন।’

বায়েজিদ থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রুবেল খানের সঞ্চালনায় সমাবেশেন চট্টগ্রাম নগর ছাত্রকীগের যুগ্ম সম্পাদক সামদানি জনি, সম্পাদক মন্ডলির সদস্য খোরশেদুল আলম মানিক, আবুল মুনছুর টিটু, এম এ হালিম সিকদার মিতু, শরফুর উদ্দিন সৌরভ, এম হাসান আলী, আরজু বাবু মো. সালাউদ্দিন, ইমাম উদ্দিন নয়ন, আরফাত রুবেল।

এছাড়াও বক্তব্য রাখেন বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক কমিটিসহ বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দ।