চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষে অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ মেইল ::

চন্দনাইশ পৌরসভার গাছবাড়ীয়া এলাকায় এক অসহায় পরিবারে রমজান মাসকে সামনে রেখে চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষ থেকে এক মাসের খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়।
১০ এপ্রিল বিকালে পৌরসভার গাছবাড়ীয়া আবু তালেব মুন্সি বাড়ীর অসুস্থ শেখ আহমদের ৪ সদস্যের পরিবারে চাউল, ডাল, তেল, চনা, চিনি, পিঁয়াজ, মুড়ি, ঘি ও নগদ টাকা উপহার দেয়া হয়। শেখ আহমদ শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘ এক বছর ধরে রিক্সা চালাতে পারছেন না। তার প্রথম মেয়ে শাকী (২৪), ছেলে ইবরাহীম (১৮), ইসপান (১২) জন্ম থেকে রোগাক্রান্ত হয়ে শারীরিক ভাবে অসুস্থতার কারণে লেখা-পড়া করতে পারেনি। তার স্ত্রী নাজমা বেগম অন্যের বাড়ীতে ঝি এর কাজ করে কোন রকমে সংসার চালান। নিজের কোন ভিটা-বাড়ী না থাকায় বিদ্যুৎ বিলসহ ১৯’শ টাকা ভাড়া যোগাড় করতে হিমশিম খেতে হয়। বিষয়টি অনুধাবন করে চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সৈকত দাশ ইমন, মো. সাদেক হোসেন, মো. আজিমুশ শানুল হক দস্তগীর, জনি আশ্চার্যসহ নেতৃবৃন্দ এ পরিবারের জন্য পুরো রমজান মাসের খাবার যোগাড় করে উপহার দেন।

উপহার সামগ্রী প্রদানকালে চন্দনাইশ প্রেসক্লাব সভাপতি এডভোকেট মো. দেলোয়ার হোসেন বলেন, “রোগাক্রান্ত তিন সন্তানসহ পাঁচ সদস্যের পরিবার নিয়ে ভাড়া বাসায় খুব কষ্টে দিনাতিপাত করছে অসুস্থ্য রিক্সা চালক শেখ আহমদ। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী পরিবারটিকে ১মাসের খাবার দিয়ে সহযোগিতা করেছি।” আর্তমানবতার আহবানে সাড়া দিয়ে সমাজের বিত্তশালীদের পরিবারটির সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।