করোনা আক্রান্ত হয়েছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া

    খালেদা জিয়া

    বাংলাদেশ মেইল ::

    করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ রোববার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে। এর আগে গতকাল বিকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

    স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যার দিকে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আজ রবিবার (১১ এপ্রিল) তার রিপোর্ট পজিটিভ আসে।

    তবে এ বিষয়ে কিছু জানে না বলে দাবি করছে তার নেতৃত্বাধীন দল এবং পরিবার। তবে যুক্তরাজ্য বিএনপির বিভিন্ন সুত্র বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত হবার খবর বাংলাদেশ মেইলকে নিশ্চিত করেছেন।

    কিইউআর কোড

    এর আগে, করোনা সংক্রমণ পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় বাড়তি সতর্কতা হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছে বলে সংবাদ প্রচারিত হলেও তা অস্বীকার করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও ভাগ্নে ডা. মামুন।

    শনিবার বিকাল ৩টার দিকে ল্যাবএইডের টেকনোলজিস্ট মো. সবুজ তার বাসায় প্রবেশ করেন। এর কিছুক্ষণ পর খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুনও বাসায় যান। এ সময় তার উপস্থিতিতে খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ এবং ডায়াবেটিস পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হয় বলে প্রচারিত হয়।

    খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে তার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান  বলেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে গিয়েছিলেন।