আসামী পক্ষের আইনজীবীদের অভিযোগ
    ব্যাংকার মোরশেদের আত্নহত্যাকে ভিন্নখাতে ব্যবহার করছে তার স্ত্রী

    বাংলাদেশ মেইল ::

    দেনার চাপে আত্নহত্যা করা ব্যাংকার আব্দুল মোরশেদের পরিবারের অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে সংবাদ সম্মেলন করেছে পাওনাদার জাবেদ ইকবালের আইনজীবীরা।

    সোমবার চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আইনজীবীরা দাবি করেন জাবেদ ইকবাল ও পারভেজ ইকবাল প্রয়াত মোরশেদের স্বজন। ভিন্ন পাওনাদারের পক্ষ থেকে পাওনা পরিশোধের চাপ থাকলে পারভেজ ইকবালের পক্ষ থেকে কোন ধরনের চাপ প্রয়োগ করা হয় নি।

    মোরশেদ চৌধুরীর আত্মহত্যার জন্য পারভেজ ইকবাল ও জাভেদ ইকবাল কোনো ভাবেই দায়ী নয় বলে দাবি করেছেন তাদের আইনজীবী।

    সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে পারভেজ ইকবাল ও জাভেদ ইকবালের পক্ষে প্যানেল আইনজীবী এ্যাডভোকেট তপন কুমার দাশ লিখিত বক্তব্য তুলে ধরেন ।
    লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন, আমার মক্কেলগণ মোরশেদ চৌধুরীর আত্মহত্যার জন্য কখনও প্ররোচনা, হুমকি কিংবা হেনস্থা কিছুই করে নাই। বরং সমঝোতা চুক্তির পর কখনো মরহুমের অফিসে যান নি এবং কোনো হেনস্থা বা হুমকি প্রদান করেন নাই। যদি অফিসে যেত তাহলে অফিসের সিসি টিভি ফুটেজ সংরক্ষণ থাকতো। অন্য কোন পাওনাদার হেনস্থা করে এবং উক্ত হেনস্থার জন্য যদি মরহুম মোরশেদ আত্মহত্যা করে তার জন্য আমার মক্কেলগণ কোন ভাবেই দায়ী হবে না।

    তিনি বলেন, আমার মক্কেলগণ কোনোসময় মরহুম মোরশেদের নিকট থেকে জোর পূর্বক স্ট্যাম্প বা চেক নেয় নি। মরহুমের পরিবারের উপস্থিতিতে ও মধ্যস্থতায় সমঝোতা চুক্তিপত্র হয়েছে।

    তিনি আরো বলেন,আমার মক্কেল বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে ঋণ নিয়ে মরহুম মোরশেদকে এতোগুলো টাকা ধার দেয় তার বিনিময়ে ব্যবসার লাভের একটা অংশ আমার মক্কেলকে মৌখিকভাবে দেওয়ার বিষয়টি থাকলেও তা দেওয়া হয় নাই এমন কি কি ব্যবসা , কিসের ব্যবসা জিজ্ঞাসা করলে চট্টগ্রামের পাইকারী আড়তখ্যাত খাতুনগঞ্জে সিসি ব্যবসার কথা আমার মক্কেলকে জানায় । আমার মক্কেলের পাওনা ১০,০০,০০,০০০ / – ( দশ কোটি ) টাকা পরিশোধ না করার জন্য সম্পূর্ণ অন্যায়ভাবে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মরহুম আব্দুল মোরশেদ এর আত্নহত্যাতে আমার মক্কেলগণের জীবন অতিষ্ট হয়ে উঠেছে।

    সংবাদ সম্মেলনে পারভেজ ইকবাল ও জাবেদ ইকবাল এর পক্ষে আরও উপস্থিত ছিলেন এ্যাডভোকেট আজাহারুল হক ও এ্যাডভোকেট রূপেন আচার্য্য।