স্বাস্থ্যবিধি না মানায় জেলা প্রশাসনের দিনভর অভিযান

বাংলাদেশ মেইলঃঃ

লগডাউনে শতভাগ স্বাস্থ্যবিধি কার্যকরে দ্বিতীয় দিনে মতো অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ৮ টি ভ্রাম্যমান টিম।

গতকাল বৃহস্পতিবার নগরীর পাহাড়তলী,হালিশহর,আকবরশাহ,পতেজ্ঞা ইপিজেড,বন্দর,খুলসী বায়েজীত,চান্দগাও,কোতোয়ালী,সদরঘাট,ডবলমুরিং,পাঁচলাইশ,বাকলিয়া,চকবাজার,ও একেখানে অভিযান পরিচালনা করা হয়।

সকালে পতেজ্ঞা ইপিজেড ও বন্দর এলাকায় জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিষ্ট্রেট এহসান মুরাদের নেতৃত্বে পরিচালিত অভিযানে ৫ মামলায় ৪ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। ইনামুল হকের পরিচালিত অভিযানে পাহাড়তলি হালিশহর ও আকবরশাহতে ২ মামলায় ৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

ফাহমিদা আফরোজের নেতৃত্বে খুলশী,বায়েজীত ও চাঁন্দগাওতে ৬ মামলায় ৪ হাজার টাকা ও কোতোয়ালী সদরঘাট ডবলমুরিং এ ১ মামলায় ৫ হাজার টাকা জরিমানা করেছে সুরাইয়া ইয়াসমিন।
পাঁচলাইশ ও বাকলিয়াতে হুসাইন মুহাম্মদের পরিচালিত অভিযানে ৪ মামলায় ৩৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

বিকেলে, নগরীর নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোজ্জম্মেল হকের পরিচালিত অভিযানে পাঁচলাইশ,বাকলিয়াতে ১২ মামলায় ৭ হাজার টাকা জরিমানা ও পাহাড়তলী,হালিশহর আকবরশাহতে সোহেল রানা’র পরিচালিত অভিযানে ৪ মামলায় ৩ হাজার একশ টাকা জরিমানা করেছে। পতেজ্ঞা ইপিজেড,বন্দর, এলাকায় গালিব চৌধুরী ৩ মামলায় ২ হাজার টাকা জরিমানা করেছে। রেদওয়ান আফরিনের খুলশী সদরঘাট ও ডলবমুরিং এ ৩ মামলায় ১৭০০ টাকা জরিমানা করা হয়েছে। খুলশী বায়েজীত ও চাঁন্দগাওতে সোনিয়া হকের পরিচালিত অভিযানে স্বাস্থ্যবিধি শতভাগ মেনে চলতে নির্দেশনা দেওয়া হয়েছে।