মামুনুলকাণ্ডে সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার

বাংলাদেশ মেইল ::

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হক কাণ্ডকে কেন্দ্র করে হামলা, ভাঙচুর ও মহাসড়কে নাশকতা মামলায় সোনারগাঁ পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে গ্রেপ্তার করেছে পুুুুলিশ।

রোববার তাকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দিবাগত দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার পৌর ভবনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ফারুক আহমেদ তপন সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক। তিনি বর্তমানে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান জানান, হেফাজতের সহিংসতার মামলার আসামি সোনারগাঁ পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাজধানীর অদূরে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক নারীসহ অবস্থান করছেন- এমন খবর পেয়ে স্থানীয় কিছু লোকজন, ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা তার কক্ষটি ঘেরাও করেন। যদিও মামুনুল হক সঙ্গে থাকা নারীকে তার দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন।