মানুষের সহযোগিতা করা পরম এবাদত- আ জ ম নাছির

    বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনা দুর্যোগে দেশে দরিদ্রের সংখ্যা বেড়ে গেছে। বর্তমান সরকারের নিরলস প্রচেষ্টায় বিগত ১২ বছরে দেশে দরিদ্র জনগোষ্ঠীর হার ৭৩ শতাংশ থেকে নেমে ২২ শতাংশে এসেছিল। করোনাকালীন সময়ে গত একবছরে তা আবার ৩৩ শতাংশে উন্নীত হয়েছে। এমন অবস্থায় দেশের স্বচ্ছল বিত্তবান মানুষের উচিত দরিদ্র অসহায় জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো। সরকার দরিদ্র অসহায়দের জন্য নানামুখী সহায়তা প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে সরকারের সহায়ক শক্তি হয়ে জনগণের পাশে দাঁড়াতে হবে।
    আজ ২০ এপ্রিল রহমতগঞ্জ ও বহদ্দারহাট খাজা রোড বাদামতল এলাকায় আজিম শরীফ-রওশন আরা ফাউন্ডেশনের উদ্যোগে সামাজিক সংগঠন নবীন মেলা’র সহযোগিতায় ৩০০ জন দরিদ্র অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী ও ২০ জন কর্মজীবীকে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
    অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,সদস্য বেলাল আহমেদ, নগর আওয়ামীলীগ নেতা মো. ইসা, মুক্তিযোদ্ধা নুরুল হক বীর প্রতীক, মুক্তিযোদ্ধা নুরুল আমিন, নবীন মেলা’র সভাপতি জামাল উদ্দিন বাবুল,সাধারণ সম্পাদক সুবীর কুমার নাথ, আজিম শরীফ-রওশন আরা ফাউন্ডেশনের পরিচালক মোছাদ্দেক শরীফ মানিক,ডা.পারভেজ ইকবাল শরীফ,এড.সাজ্জাদ শরীফ,রাফিজ শরীফ, নবীন মেলা’র সহসভাপতি সাইফুল আলম বাপ্পী,প্রচার সম্পাদক ইমরান হোসেন জুয়েল,সদস্য সাইফুল বারী চৌধুরী বাপ্পী,জসিম বাচ্চুসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।