আমাদেরকে সম্মিলিত শক্তি নিয়ে হেফাজতকে মোকাবেলা করতে হবে -আ জ ম নাছির

    বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাসির উদ্দীন বলেছেন, হেফাজতে ইসলাম নামে সংগঠনটি ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে রাজনৈতিক স্বার্থ হাসিলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছিল। নরেন্দ্র মোদীর সফরকে ইস্যু করে মাদ্রাসার কোমলমতি ছাত্রদেরকে রাস্তায় নামিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি এবং সরকার উৎখাত করে রাষ্ট্র ক্ষমতা দখল ছিল তাদের একমাত্র উদ্দেশ্য। ৭১এর পরাজিত শক্তির প্রেতাত্মা হেফাজতে ইসলামকে মোকাবেলাই শুধু নয় নিশ্চিহ্ন করতে হবে। এজন্য আমাদেরকে সম্মিলিত শক্তি নিয়ে কাজ করতে হবে।

    আজ ২১ এপ্রিল বুধবার বিকেলে ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের পক্ষে ৩ হাজার পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও তাজউদ্দীন রিজভীর সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বেলাল আহমেদ, জামাল উদ্দীন সেকান্দর, জাহাঙ্গীর সিদ্দিকী, নাছির আহম্মদ, কামাল উদ্দীন চৌধুরী, হাজী মো. সেলিম, মঞ্জুর আলম, মাসুদ করিম, আব্দুস মাবুদ, ওসমান গণি বাবুল, মিজানুর রহমান, জোবায়ের কাকী, এস.এম মামুনুর রশীদ, এনামুল হক, মাষ্টার শাহাদাত হোসেন, ওসমান গণি মানিক, জাহাঙ্গীর আলম, ইফতেখার উদ্দীন, ইয়াসির আরাফাত, তানভীর আহমদ রিঙ্কু প্রমুখ।