খালেদা জিয়ার সুস্থতা কামনায় নগর ছাত্রদলের প্রার্থনা সভা

বাংলাদেশ মেইল ::

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে বিশেষ প্রার্থনা সভার আয়োজেন করা হয়েছে

শুক্রবার (২৩ এপ্রিল) চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন মনোহরখালীস্থ সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দিরে উক্ত প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা সুব্রত আইচের সার্বিক তত্বাবধানে প্রার্থনা সভা পরিচালনা করেন শ্রী জগন্নাথ মন্দিরের প্রধান পুরোহিত বৈষ্ণব সঞ্জয় দাস ব্রহ্মচারী।

করোনায় আক্রান্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য দান, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের কাছে প্রার্থনা করা হয় এবং মঙ্গল কামনায় ভক্তমন্ডলীর মাঝে শ্রীমদ্ভাগবত গীতা দান এবং পাঠ করা হয়।

উক্ত প্রার্থনা সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান, কারাবন্দী বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও নগর বিএনপির আহ্বায়ক ডাঃ শাহাদাত হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায়ও বিশেষ প্রার্থনা করা হয়।

এছাড়াও সারাদেশসহ পুরো বিশ্বে করোনা আক্রান্ত সকলের দ্রুত আরোগ্যদান এবং করোনামুক্ত পৃথিবীর জন্য প্রার্থনা করা হয়।

উক্ত প্রার্থনা সভায় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌর যুবদলের সভাপতি অমলেন্দু কনক, দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সনজয় চক্রবর্তী মানিক, কোতোয়ালী থানা যুবদল নেতা বিক্রম দাস,  দক্ষিণ জেলা ছাত্রদল নেতা পার্থ দেব, উত্তর জেলা যুবদল নেতা মিঠুন বৈষ্ণবসহ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার বিএনপির সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দ।