চট্টগ্রামে মশিউর রহমানের উদ্যোগে ব্যাপক ত্রাণ বিতরণ

বাংলাদেশ মেইলঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরীর সহযোগিতায় করোনা কালীন লক ডাউনে সাময়িক বেকার হকার এবং নাম প্রকাশে অনিচ্ছুক নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। নগরীর পোর্ট সিটি সিনিয়র ক্লাব হলরুমে উক্ত বিতরণ অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে সংক্ষিপ্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী।

মসিউর রহমান বলেন, করোনায় শুধু বাংলাদেশ নয় সারা বিশ্ব আজ আক্রান্ত। অনেক উন্নত দেশগুলো আজ করোনা মহামারী প্রতিরোধে হিমশিম খাচ্ছে।বিশ্ব স্বাস্থ্য ও অর্থনীতি আজ হুমকির মুখে।বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দক্ষতার সাথে এই ভয়ানক পরিস্থিতিকে সামাল দিচ্ছেন। অতি অল্প সময়ের ভিতর দেশের জনগণের স্বাস্থ্য নিরাপত্তার ঝু্ঁকি কমাতে করোনা ভ্যাকসিন টিকার ব্যবস্হা নিয়েছেন। সরকারের একার পক্ষে এই পরিস্থিতি মোকাবিলা করা সম্ভব নয়। করোনা মোকাবিলায় দেশের জনগণকে সচেতন হতে হবে। সবাইকে টিকা নিতে হবে, মাক্স ব্যাবহার করতে হবে। সরকারি নির্দেশ মেনে চলতে হবে। সবাই মিলেই একযোগে সচেতন হয়ে করোনা মোকাবিলা করতে হবে। লক ডাউন কালে অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় সমাজের বিত্তবানদের স্ব স্ব অবস্থান থেকে জোরালো ভূমিকা রাখারও আহ্বান জানান মশিউর রহমান।

সভা শেষে হকার পরিবারের এবং নাম প্রকাশে অনিচ্ছুক মধ্যবিত্ত পরিবারের সদস্যদের জন্য বাসায় বাসায় ত্রাণ সামগ্রী পৌছিয়ে দেওয়া হয়। আগামী রবিবার একই স্থান থেকে দোকান কর্মচারীদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।