দেশের আলেম-ওলামারা হেফাজত নিষিদ্ধের দাবি তুলেছেন- আ জ ম নাছির

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ধর্মকে পুঁজি করে হেফাজতে ইসলাম নামে সংগঠনটি দেশব্যাপী অস্থিরতা,নৈরাজ্য সৃষ্টি করেছে। বিএনপি-জামাতের সাথে আঁতাত করে দেশের উন্নয়ন অগ্রগতির পথরুদ্ধ করার ষড়যন্ত্রে নেমেছে। তাদের অপতৎপরতা,অপকৌশল দেশের ধর্মপ্রাণ কোটি মানুষ বুঝে গেছে। তাই ধর্মের নাম দিয়ে হেফাজত যাতে আর অপরাজনীতি করতে না পারে সেজন্য সর্বমহল থেকে দাবি আজ দাবি উঠেছে। হেফাজতকে নিষিদ্ধ করার জন্য দেশের আলেম ওলামারাও দাবি তুলেছেন। আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের ৫৫১ জন আলেম-ওলামা হেফাজতকে নিষিদ্ধের জন্য সরকারের কাছে দাবি দিয়েছেন।
তিনি শনিবার (২৪ এপ্রিল) সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন ও নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা রাশেদুল আনোয়ার খানের উদ্যোগে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় কেন্দ্রীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী,নগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর আওয়ামীলীগ সদস্য বেলাল আহমেদ,মো. ইছা, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, লায়ন এম শওকত আলী,এবিএম লুৎফুল হক খুশী,আমিনুল হক সওদাগর, আওয়ামীলীগ নেতা এমএ হাশেম,আকতার ফারুক,বীর মুক্তিযোদ্ধা সোহেল মাহমুদ, মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল,স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী, সুমন দেবনাথ, শাহজাহান সুফী, শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আতিকুর রহমান,সাধারণ সম্পাদক সরওয়ার্দী,রফিউল হায়দার রফি,সাখাওয়াত হোসেন সাকু, এড.আরশাদ হোসেন আসাদ,আলমগীর আলম,আবু সৈয়দ খান,আলমগীর,মুজিবুর রহমান মুজিব,ফোরকানুল আলম রানা,রিদুয়ান ফারুক,শেখ রাজিব আহম্মদ রাজু,রুবেল আহমেদ বাবু,হাজী মঞ্জু,আনিসুর রহমান,শেখ আমিনুর রহমান সুমনসহ সংশ্লিষ্ট নেতাকর্মী উপস্থিত ছিলেন।