ইসলামের নাম দিয়ে হেফাজতে ইসলাম শিরক-হারাম কাজ করে বেড়াচ্ছে- আ জ ম নাছির

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন,হেফাজতে ইসলাম নাম দেখে অনেক সাধারণ ধর্মপ্রাণ মুসলমান মনে করে এই সংগঠন ইসলামকে রক্ষার করার জন্য কাজ করছে। তারা এই সংগঠনকে সমর্থন করাকে সোয়াব মনে করে। কিন্তু এই সংগঠনের নেতাকর্মীরা ইসলামের নাম দিয়ে বিভিন্ন শিরক ও হারাম কাজ করে বেড়াচ্ছে। হেফাজতে ইসলামের নেতাকর্মীদের নানা অনৈতিক কর্মকান্ডের কারণে ধর্মপ্রাণ মুসলমানের ভুল ভাঙ্গতে শুরু করেছে।
আজ ২৬ এপ্রিল সোমবার নাঙ্গলকোট স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম শাখা, চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগ ও চট্টগ্রাম মহানগর সিএনজি অটো রিক্সা টেম্পু শ্রমিক লীগ (২০৪৪)’র উদ্যোগে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে পৃথক পৃথক ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,নগর আওয়ামীলীগ নেতা মো. ইসা, নগর ¯ে^চ্ছাসেবকলীগ নেতা মো. হেলাল উদ্দিন, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান প্রকৌশলী সুব্রত দাশ, কম্পিউটার ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান প্রকৌশলী আবদুস সালাম, পাওয়ার ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান প্রকৌশলী চন্দন কান্তি দে, চট্টগ্রাম পলিটেকনিক শিক্ষক সমিতির সভাপতি তাপস কান্তি দে, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক নেতা আবদুল্লাহ আল মামুন,রায়হানুল কবির, নাঙ্গলকোট স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম’র সাইফুল ইসলাম মিয়াজী,শরীফুল ইসলাম মিয়াজী, চট্টগ্রাম চট্টগ্রাম পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি ইকরামুল কবির, চট্টগ্রাম পলিটেকনিক ছাত্র সংসদের জিএস শাহাদাত হোসেন, মহানগর যুবলীগ নেতা মোশারফ হোসেন, মহানগর ছাত্রলীগের সদস্য নুরুল হক মনির, মহানগর ছাত্রলীগ নেতা বেলাল উদ্দীন, মো. শামীম,আবির,হুমায়ুন কবির,নজরুল ইসলাম,রেজাউল করিম মিশু,ইয়াসিন পাটোয়ারি,নেওয়াজ খান,তানভীর, সিএনজি অটো রিক্সা টেম্পু শ্রমিক লীগ (২০৪৪) সভাপতি রবিউল ইসলাম খোকন,সাধারণ সম্পাদক ইব্রাহিমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।