সুস্থ আছেন আলমগীর, জানালেন রুনা লায়লা

বাংলাদেশ মেইল ::

করোনায় আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়ক আলমগীর। বর্তমানে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন তিনি অনেকটাই সুস্থ আছেন বলে জানান তার সহধর্মিণী ও কিংবদন্তি গায়িকা রুনা লায়লা।

সোমবার দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করে সেখানে রুনা লায়লা লিখেন, আলমগীর সাহেব এখন একেবারে সুস্থ আছেন। হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে সবাই উনাকে সার্বক্ষণিক সেবা-শুশ্রূষা দিচ্ছেন।

যারা উনার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন সেসব বন্ধু, সহকর্মী, অনুরাগীদের কাছে অনেক অনেক কৃতজ্ঞ।

কিছু নিউজ পোর্টাল এবং ইউটিউব চ্যানেল আলমগীরকে নিয়ে নানারকম ভুয়া তথ্য ছড়াচ্ছে। এ বিষয়ে ক্ষোভ ঝাড়েন রুনা লায়লা। তাদের উদ্দেশ্য তিনি লিখেন, কিছু প্রতিহিংসাপূর্ণ ব্যক্তি যারা আলমগীর সাহেবকে নিয়ে সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা সংবাদ প্রচার করছে, তাদের এমন কাণ্ডে আমি গভীরভাবে হতবাক হয়েছি।

কিছু কুখ্যাতি অর্জন এবং চাঞ্চল্যকরতার জন্য এইরকম দূষিত খবর ছড়িয়ে দেয়ার পেছনের কারণটি বুঝতে পারি না। শুধুমাত্র অসুস্থ ও বিকৃত মনের অধিকারী ব্যক্তিরাই তাদের কাটতি বাড়াতে এতটা নীচে নেমে আসছেন।

তিনি আরো লিখেন, ফেসবুক এবং ইউটিউব চ্যানেলগুলিতে যারা এমন ভুয়া তথ্য ছড়াচ্ছেন তাদের একটি নোট তৈরি করেছি এবং শিগগিরই তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেব।