অন্তরালে শীর্ষ শিল্প প্রতিষ্ঠানের মালিক!
গুলশানের একটি ফ্ল্যাট থেকে তরুণীর মরদেহ উদ্ধার

বাংলাদেশ মেইল ::

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোসারাত জাহান নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুনীর বাড়ি কুমিল্লা শহরে।

সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে গুলশান জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল হাসান তরুণীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। মোসারাত জাহানের বাড়ি কুমিল্লা শহরের মোনোহরপুরে। রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। মেয়েটির পরিবার কুমিল্লায় থাকে। ঢাকার ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

নিহতের বড় বোন নুসরাত জাহানের বরাত দিয়ে এডিসি নাজমুল বলেন,  সোমবার সন্ধ্যায় গুলশান ২ নম্বরের একটি ভবনের ফ্ল্যাটে গিয়ে নিহত তরুণীর বড় বোন দরজা বন্ধ পান। ধাক্কাধাক্কি করলেও দরজা খুলছিলেন না ওই তরুণী। এর কিছুক্ষণ আগে থেকে তার ফোনও বন্ধ ছিল। এরপর মালিকের উপস্থিতিতে মিস্ত্রি দিয়ে পুলিশ দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তরুণীর মরদেহ উদ্ধার করে।

পুলিশের একটি সুত্র বলছে মেয়েটির সাথে নিয়মিত  যোগাযোগ ছিল দেশের একটি শীর্ষ শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের। তিনি এই ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত করতেন এমন তথ্য প্রমাণ মিলেছে। মোসারাত জাহানের মৃত্যুর ঘটনায় ঐ ব্যবসায়ীকে সন্দেহ করছে পুলিশ।

এ ঘটনায় গুলশান থানায় আত্নহত্যার প্ররোচনার অভিযোগ করে একটি মামলা দায়ের করেছেন মুনিয়ার বড়বোন নুসরাত জাহান।