মামলা তুলে ফেলার হুমকি ইউপি চেয়ারম্যানের

বাংলাদেশ মেইলঃঃ

 

বঙ্গবন্ধু শিল্প জোনে জায়গা পড়ায় মিরসরাই মধ্যম মায়ানী ইউনিয়নের পিন্টু শীলের জায়গাটি দখল কর রেখেছে তার প্রতিবেশী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির নিজামী। এমনকি নিজের জায়গা ফিরে পেতে আদালতে দায়ের করা মামলা তুলে নেয়ার জন্য প্রতিনিয়ত হুমকির মধ্যে রেখেছেন পিন্টু শীলের পরিবারকে।

গত বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদেরকে পিন্টু শীলের পরিবারকে হুমকি ধমকি ও জোর দখলের বিষয়টি তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে পিন্টু শীল বলেন, আমাদের জায়গা জোরপূর্বক দখল করার পায়তারা করছে আমাদের চেয়ারম্যান অর্থাৎ মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির নিজামী, ছেরাছুল ইসলামের ছেলে আজমল খান সুলন, আব্দুর রহমান মিস্ত্রির ছেলে মো. শামসুদ্দোহা, জসিম উদ্দিনের ছেলে সাখাওয়াত হোসেন এবং আবু ছালেকের ছেলে মোজাম্মেল হোসেন।

তারা সকলেই মধ্যম মায়ানীর এবং সকলে দুষ্টু প্রকৃতির লোক। আমাদের জায়গাটি দীর্ঘদিন ধরে জোরপূর্বক দখল করায় আমরা স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করি। কিন্তু কেউ সালিশি বিচার মানতে অপারগ বিধায় বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করি। তারপরও তারা আদালতের নির্দেশনা না মেনে আমাদের জায়গার উপর দেয়াল তুলে দিচ্ছে। আমরা বাঁধা প্রদান করলে আমাদেরকে প্রাণে মারা এবং ঘর জ্বালিয়ে দিবেন বলে হুমকি প্রদান করছেন। বিষয়টি নিয়ে থানার দ্বারস্ত হলেও থানায় আমাদের দেয়া আসামিদের কথা না এনে অজ্ঞাতনামা আসামি দিয়ে মামলা রুজু করেন। যা সম্পূর্ণ আমি এবং আমার পরিবারের মতের বিরুদ্ধে।

তিনি আরও জানান, বিষয়টি নিয়ে আমি পুলিশ সুপার মহোদয় বরাবর পুনরায় অভিযোগ করলে সকলে মিলে আমাদেরকে একইভাবে হুমকি-ধমকি প্রদান করছেন। যার কারণে আমি এবং আমার পরিবার মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে পিন্টু শীলের পিতা রনজিত শীল এবং চাচা অনীল শীলসহ পরিবারের অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি##