পাহাড়তলীতে সম্পতির দ্বন্দে ভাইয়ের হাতে ভাই খুন,গ্রেফতার ৬

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের পাহাড়তলীতে সম্পতির দ্বন্দে  সৎভাইয়ের হাতে ভাই মো. কায়সার আহাম্মেদকে(৪০) খুনের দায়ে তিন ভাইসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাহাড়তলীর থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তারের বিষয়ে শনিবার (১লা মে) সাংবাদিকদের জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. সাজ্জাদ হোসেন (৪২), মো.শওকত আলী (৪৫), হাজী মো. আফসার উদ্দিন (৪৭), মো. রকিবুল আলম (২৬) ও মো. সাগর (২০) ও মো. জুবাইর (২০)। এদের মধ্যে সাজ্জাদ, শওকত ও আফসার আপন ভাই।তারা নিহত কায়সারের সৎভাই।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, ভিকটিম মো. কায়সার আহাম্মেদ ও তার সৎভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ ছিল। সেই বিরোধকে কেন্দ্র করে আক্রোশবশত পূর্ব পরিকল্পিতভাবে সৎভাইদের প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশনায় সঙ্গীয় ব্যক্তিদের সহযোগিতায় ২৯ এপ্রিল রাত ১১টা ১০ মিনিটে মো. কায়সার আহাম্মেদকে প্রকাশ্যে সিডিএ মার্কেট কাজী মসজিদের পিছনে তাহের সওদাগরের চা পাতার গোডাউনের সামনে পাকা রাস্তার ওপর ছুরিকাঘাত করে। তাৎক্ষণিকভাবে ভিকটিমকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

তিনি বলেন, পাহাড়তলীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে অক্লান্ত চেষ্টার ফলে দ্রুততম সময়ের মধ্যে হত্যাকাণ্ডের সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।