রাঙামাটিতে ডিবি’র অভিযানে ৫ লাখ টাকাসহ দুই ইয়াবা কারবারি আটক

আলমগীর মানিক,রাঙামাটি

রাঙামাটি শহরে ইয়াবা বিক্রির অন্যতম হোতা শিমুল চৌধুরী (৩১) ও অপর মাদক বিক্রেতা মাসুম (২৬)কে ইয়াবা,ইয়াবা গুড়ি, অন্তত পাঁচ লাখ টাকাসহ আটক করেছে জেলার ডিবি পুলিশ।
গতকাল রাতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখের নেতৃত্বে পরিচালিত অভিযানে শহরের হাসপাতাল এলাকা ও পৌরসভা গেইট থেকে এ দু’জনকে আটক করা হয়।
আটককৃত হলেন, রাঙামাটি শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী হাসপাতাল এলাকার কানু চৌধুরীর ছেলে শিমুল চৌধুরী(৩১)।তাকে নিজ ঘর থেকে ৪৭ পিস ইয়াবা ও ৯ গ্রাম ভাঙা ইয়াবার গুড়ি সহ পাচঁ লক্ষ চার হাজার ৩৫০ টাকা সহ আটক করা হয়।তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা করা হয়েছে। দায়েরকৃত মামলা নং ৪০।
অপরজন হলেন, তবলছড়ি ওমদামিয়া পাহাড়ের মোঃ মনিরের ছেলে মাসুম(২৬)।তাকে পৌরসভা গেইট থেকে ৩০ পিস ইয়াবা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা করা হয়েছে।দায়েরকৃত মামলা নং ৪২।
রাঙামাটি জেলা গোয়েন্দা শাখার(ডিবি) অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানায়,মাদক ব্যবসায়ী ও মাদকসেবী দুইজনেই সমান অপরাধী। এদের কাউকেই রেহায় দেওয়া যাবেনা। প্রতিদিন-ই রাঙামাটি জেলা গোয়েন্দা শাখা(ডিবি) মাদকবিরোধী অভিযান পরিচালনা করছে। রাঙামাটিকে মাদকমুক্ত না করা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।