জীবনে বেঁচে থাকলে অনেক ঈদ বাড়িতে করা যাবে- আ জ ম নাছির

    বাংলাদেশ মেইল ::

    ঈদ করতে গ্রামের বাড়িতে না গিয়ে স্ব স্ব কর্ম অবস্থানে ঈদ উদযাপন করার জন্য সবাইকে আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।
    তিনি রবিবার (১০ মে) সিআরবি এলাকার একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

    ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ ফরিদের সার্বিক ব্যবস্থাপনায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

    অনুষ্ঠানে নগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন আহমেদ,মো.হেলাল উদ্দিন,মো. সালাউদ্দিন,রুবেল আহমেদ বাবু, সাইফুল ইসলাম মামুন,মনির উল্লাহ খান,ফয়সাল বিন মান্নান,মান্নান খন্দকার, আলাউদ্দিন আলো,মনিরুজ্জামান দিনার,ওমর ফারুক রাজু,ফয়সাল আহমেদ রাজু,ফারুকুল ইসলাম বক্তব্য রাখেন।
    অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী,নগর আওয়ামীলীগ সদস্য বেলাল আহমেদ, রায়হান ইউসুফ, সুমন দেবনাথ,তারেক ইমতিয়াজ ইমতু, ইয়াসির আরাফাত,শরীফ আহমেদ,নজরুল ইসলাম চৌধুরী,মনিরুল আলম কৃষক,মোঃ জনি,আলমগীর,তানজীরুল হক,মনিরুল ইসলাম,কাজী ইকবাল হোসেন,জাহিদ,রাজ্জাক,হানিফ,বাদশা,রনি,আল মামুন, রাসেল, সবুজ দাশ সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।