ঐতিহ্যবাহী ইডেন স্টার ক্লাবের প্রধান উপদেষ্টা হলেন মশিউর

    বাংলাদেশ মেইলঃ চট্টগ্রামের ঐতিহ্যবাহী ইডেন স্টার ক্লাব এর প্রধান উপদেষ্টা হলেন বাংলাদেশ মেরিন ফিশারিজ এসোসিয়েশনের সাধারন সম্পাদক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সাধারন সম্পাদক, লায়ন ক্লাব অফ সেন্ট্রাল রাউজানের সভাপতি এবং মুক্তিযোদ্ধা ক্রীড়া সংস্থার স্টেডিয়াম প্রতিনিধি মশিউর রহমান চৌধুরী।

    ইডেন স্টার ক্লাবের সাবেক প্রতিষ্টাতা সভাপতি চট্টগ্রাম মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহম্মেদ বলেন- চট্টগ্রাম ইডেন স্টার ক্লাব ঐতিহ্যবাহী একটি ক্লাব।মাদারবাড়ীতে খেলাধুলার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা নিয়ে কাজ করে এই ক্লাব।আমি আশা করব আমাদের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংস্থার খেলাধুলার উন্নয়ন এর জন্য উনি যেভাবে কাজ করে যাচ্ছেন ঠিক তেমনি ইডেন স্টার ক্লাব এর খেলাধুলার উন্নয়ন এর জন্য কাজ করে যাবেন।

    ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আহমদ বলেন- চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে যেসব খেলাধুলা গুলো হচ্ছে যথাক্রমে- কাবাডি, তাইকুন্ডু, দাবা, ক্রিকেট। এসব ইভেন্টে ইডেন স্টার ক্লাব যেন অংশগ্রহণ করতে পারে এই বিষয়ে প্রধান উপদেষ্টার সুদৃষ্টি কামনা করছি।

    ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, আমরা অত্যন্ত আনন্দিত চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সাধারন সম্পাদক বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মশিউর রহমান আমাদের ইডেন স্টার ক্লাবের প্রধান উপদেষ্টা হয়েছেন। উনি ১৯৯৬ সাল আমাদের ক্লাবের প্রতিষ্ঠা লগ্ন থেকে আমাদের সাথে ছিলেন। আমরা যখন কিশোর ফুটবল লীগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে আসছি সেই তখন থেকে আমাদের পাশে থেকে উৎসাহ উদ্দীপনা দিয়ে যেতেন। আশা করি ইডেন স্টার ক্লাব আরো অনেক দূর এগিয়ে যাবে ক্রীড়া জগতে মশিউর রহমানের বলিষ্ঠ নির্দেশনায়।