আনোয়ারার নলদিয়ায় এক যুবকের রহস্যজনক মৃত্যু

    বাংলাদেশ মেইল ::

    আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের নলদিয়া গ্রামে রহস্যজনক ভাবে এক যুবকের মৃত্যু হয়েছে। (১১ জুন) শুক্রবার ভোরে উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড নলদিয়া গ্রামে বাঘমারার চরে (গুচ্ছগ্রামে) চলমান  প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহত ব্যাক্তির নাম জামাল ( ২৮ )। নিহত জামাল  নলদিয়া গ্রামের ইউসুফ আলী বাড়ীর সোলাইমানের পুত্র।  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

    স্থানীয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১০ টার দিকে ঘর থেকে বের হয় জামাল। রাতে ঘরে আসতে দেরি হওয়ায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরবর্তীতে শুক্রবার  ভোরে এলাকার কয়েকজন লোক নলদিয়ার চরে খালের পাশে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। ঘটনা স্থলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায় ।

    আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম  জানান, সরকারী আশ্রয়ন প্রকল্প নলদিয়া বাঘমারার চরে চলমান নির্মাণাধীন প্রকল্পে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা ভোরে তার মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

    জানা যায়,নিহত জামালের এক মেয়ে এক ছেলে সন্তান রয়েছে।

    ঘটনার সত্যতা জানতে ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসহাকের সাথে কথা হলে তিনি জানান,সকালে স্থানীয়দের সূত্রে জানতে পারি নলদিয়া বাঘমারার চরে সরকারি আশ্রয়ন কেন্দ্রে চলমান নির্মাণাধীন প্রকল্পে বৈদ্যুতিক খুঁটি তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই গ্রামের জামালের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারের সাথে কথা বলেছি ।

    ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন , বরুমছড়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির, আনোয়ারা থানা অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার ।