উখিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় চারজনের মৃত্যু

    বাংলাদেশ মেইল ::

    কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ায় পৃথক দুর্ঘটনায় ৪ জন নিহত ও আহত হয়েছেন ৩ জন। আহতদের মধ্যে ২ জনকে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    মঙ্গলবার দুপুরে উখিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন ও কোর্টবাজার বটতলী এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

    উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জন বড়ুয়া রাজন বলেন, দুপুরে উখিয়ার কোর্টবাজারে সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেন। তাৎক্ষণিক তার পরিচয় পাওয়া যায়নি, তবে তার বাড়ি রামু উপজেলার তুলাবাগানে বলে জানা গেছে।

    এ সময় আহত জাহাঙ্গীর আলম (২২) নামে একজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আবুল হোসেন ও নুরুল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    এদিকে দুপুরে উখিয়ার ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নাহিদুল ইসলামের মৃত্যু হয়। তবে তাকে কী গাড়ি ধাক্কা দিয়েছে সে তথ্যটি পাওয়া যায়নি। পথচারীরা শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

    দুটি মৃতদেহ উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পুলিশও স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছে বলে জানায় রঞ্জন বড়ুয়া রাজন।

    উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে উখিয়া থানা পুলিশ এবং হাইওয়ে পুলিশ কাজ করছে৷