কক্সবাজার আদালতে সিনহা হত্যা মামলার ১৫ আসামি

    বাংলাদেশ মেইল ::

    সাবেক মেজর সিনহা হত্যা মামলার চার্জ গঠন ও দুই আসামির জামিন শুনানি রবিবার (২৭ জুন) কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে অনুষ্ঠিত হওয়ার কথা। এ জন্য সকালে সাবেক ওসি প্রদীপসহ ১৫ আসামিকে আদালতে আনা হয়।

    কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, টেকনাফে পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলার চার্জ গঠন ও দুই আসামি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও কনস্টেবল সাগর দেবের জামিন শুনানি আজ হওয়ার কথা রয়েছে। এ কারণে মামলার চার্জশিটভুক্ত ১৫ আসামিকে আদালতে আনা হয়েছে।

    গত বছরের ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় গত ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীকে প্রধান ও টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ জন পুলিশ সদস্যকে আসামি করে মামলা করেন। আদালত মামলাটির তদন্তের জন্য র‌্যাবকে আদেশ দেন।