চট্টগ্রাম প্রেস ক্লাবে দুই বিশিষ্ট ব্যবসায়ীর মতবিনিময়

    বাংলাদেশ মেইল ::

    যুবসমাজ তথা দেশের ভবিষ্যত প্রজন্মকে মাদকের কালো থাবা থেকে রক্ষা করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন আফ্ফান ইন্টারলাইনিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নজরুল ইসলাম।

    তিনি বলেন, দেশে কিশোরগ্যাংসহ যুবসমাজ যেভাবে অবক্ষয়ের দিকে অগ্রসর হচ্ছে এর লাগাম টেনে ধরতে হবে। এক্ষত্রে সাংবাদিকরা তাঁদের লেখনীর মাধ্যমে অভিভাবকদের সচেতন করে তুলে পারেন বলে তিনি মনে করেন।

    একইসাথে চট্টগ্রামের আরেক ব্যবসায়ী জে এস কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক জসীমুল আনোয়ার খান বলেছেন, ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। এই করোনাকালেও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের অর্থনীতির চাকা সচল রাখতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে এবং সাংবাদিকদের কল্যাণে কাজ করতে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

    সোমবার(২১ শে জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম।

    এনসময় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা বলেন, অনেক দুর্যোগময় মুহূর্তে চট্টগ্রাম প্রেস ক্লাব তথা চট্টগ্রামের সাংবাদিকরা দেশের জন্য কাজ করেছেন। এই করোনাকালেও সম্মুখযোদ্ধা হিসেবে চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যরা দায়িত্ব পালন করে চলেছেন।

    একইসঙ্গে চট্টগ্রামের স্বনামধন্য ব্যবসায়ীরা আমাদের পাশে থেকে সহায়তা করে যাচ্ছেন। সেজন্যে আজকের সভায় জে এস কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক জসীমুল আনোয়ার খান এবং আফ্ফান ইন্টারলাইনিংস লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নজরুল ইসলামকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

    অনুষ্ঠানে অতিথিদেরকে প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এ সময় ক্লাবের দাতা সদস্য মেলো ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফ উল্লাহ মনসুর, ক্লাবের সহ-সভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজুসহ বিপুলসংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।