চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

    মাসিক অপরাধ

    বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (৭ জুন) সকালে  দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির মে-২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

    সভায় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জানান । এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন।

    তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে বলেন। এছাড়াও করোনার প্রাদুর্ভাবকালীন সময়ে সবাইকে দায়িত্ব পালনের ক্ষেত্রে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন।

    এছাড়াও সভায় দীর্ঘ চাকুরীকাল সফলভাবে সম্পন্ন করে এলপিআরে যাওয়া সহকারী পুলিশ কমিশনার রনজিত কুমার পালিতকে ফুলেল শুভেচ্ছা জানান সিএমপি কমিশনার। এসময় তিনি সহকারী পুলিশ কমিশনার  রনজিত কুমার পালিতের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

    এসময়  অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)  শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার(সদর)  মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।