মেগা বাজেটকে স্বাগত জানিয়ে বায়েজিদ থানা ছাত্রলীগের আনন্দ মিছিল

    বাংলাদেশ মেইল ::

    ২০২১-২০২২ অর্থবছরে যুগান্তকারী,সময়োপযোগী ও জনকল্যাণমুখী বাজেট প্রস্তাবে বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে ছাত্রলীগ।

    শুক্রবার (৪ জুন) বিকাল ৫টা অক্সিজন মোড় শুরু হওয়া মিছিলে বাজেটকে স্বাগত জানিয়ে বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সালের নেতৃত্বে ১,২,৩ এবং সাংগঠনিক ওয়ার্ড ৪২ ও ৪৩নং ওয়ার্ডেরনেতৃবৃন্দ সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা আনন্দ মিছিল অংশগ্রহণ করেন। আনন্দ মিছিলটি থেকে ক্যান্টেনমেন্ট, বায়েজিদ বোস্তামি মাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে  অক্সিজেন এসে শেষ হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    পরে সংক্ষিপ্ত সভায় বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সাল বলেন, শিক্ষা, কৃষি, জনবান্ধব ও উন্নয়নমুখী এ বাজেট দেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমুখী ও জনমানুষের কল্যাণের বাজেট আমাদের দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবে। বাজেট বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সরকারের পাশে থাকবে। আমরা বিশ্বাস করি দেশ ও জনস্বার্থের এই বাজেট বাস্তবায়নে সরকার সফল হবে।
    মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জনকল্যাণমুখী এ বাজেট বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে। এ বাজেটে সাধারণ মানুষ খুশি হয়েছে। এই বাজেট শিক্ষার্থীবান্ধব বাজেট।
    কল্যাণকর বাজেট প্রণয়ন করায় আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।’

    বাজেটকে স্বাগত জানিয়ে তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জানেন কি করে বড় বাজেট প্রণয়ন করতে হয় এবং তা কি করে বাস্তবায়ন করতে হয়। তাঁর সুযোগ্য নেতৃত্বেই বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। তাই বিশ্ববাসী বাংলাদেশকে সমীহ ও সম্মানের চোখে দেখে এখন। দেশকে এগিয়ে নিয়ে যেতে এই বাজেট ঘোষণা করা হয়েছে। যেখানে সাধারণ মানুষের জীবন ও জীবিকা, স্বাস্থ্য সুরক্ষা, কর্মসংস্থান, কৃষি খাত, খাদ্য উৎপাদন ও ব্যবস্থাপনার উপর গুরুত্বারোপ করা হয়েছে। জনকল্যাণমুখী মেগা বাজেট প্রণয়ন করায় মাননীয় জননেত্রী শেখ হাসিনাকে আমরা ছাত্র সমাজের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

    এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক আরজু ইসলাম বাবু, এম ই এস কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ মনি,  বায়েজিদ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, আব্দুর রহমান জেকি, মিরাজুল ইসলাম নিশাত, সদস্য মোঃ কামরুল হাসান, নাইম উদ্দিন,শাহ নেওয়াজ জিসান, ছাত্রনেতা মাহবুব হাসান,তোহিদুল এরফান, মোঃ টিপু, সম্রাট, সোহাগ।

    উক্ত মানববন্ধনে  একাত্বতা প্রকাশ করেন যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখার সদস্য  মোঃ হাজ্বি ইব্রাহিম হোসেন, বায়েজিদ থানা যুবলীগ নেতা কামান উদ্দিন, দাউদ মোহাম্মদ রবিন সহ অন্যান্য যুবলীগ নেতৃবৃন্দরা।
    সহ আরো উপস্থিত ছিলো চট্টগ্রাম সরকারী সিটি বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দরা, ওমর গণি এম ই এস কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দসহ ১,২,৩,৭,৮,৪৩ নং ওয়ার্ড ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।।