সব পরীক্ষা স্থগিত, চবি শিক্ষার্থীদের ঢাকা পৌঁছে দিতে বিশেষ পরিবহন

    Chittagong University Shuttle train

    বাংলাদেশ মেইল ::

    সরকার ঘোষিত কঠোর লকডাউনের কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চলমান সব ধরনের পরীক্ষা রোববার (২৭ জুন) থেকে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে।

    তিনি বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউনের কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলমান সব ধরনের পরীক্ষা আগামীকাল থেকে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা দ্রুত সময়ের মধ্যে এই পরীক্ষা নিয়ে নিব। পাশাপাশি আমরা পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায় ঢাকা পর্যন্ত পৌঁছে দেব৷  প্রক্টর বিষয়টি তদারকি করবেন। ‘

    আগামীকাল রোববার বেলা ১২টায় শিক্ষার্থীদের নিয়ে প্রয়োজনীয় সংখ্যক বাস ঢাকার উদ্দেশে বিশ্ববিদ্যালয় ছেড়ে যাবে। যারা ঢাকা যেতে ইচ্ছুক তাঁরা যেন প্রক্টরের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে।

    প্রসঙ্গত, এর আগে গত ১৫ জুন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় আবাসিক হলগুলো বন্ধ রেখে সশরীরে সব ধরনের একাডেমিক পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে বিভিন্ন বিভাগ পরীক্ষার রুটিন ঘোষণা করে।