বিদ্যুৎ বড়ুয়াকে নিয়ে আপত্তিকর পোস্ট: সাজ্জাত গ্রেপ্তার

আপত্তিকর পোস্ট

বাংলাদেশ মেইল ::

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় গ্রেপ্তার হলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য মুহাম্মদ সাজ্জাত হোসেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও তার ছোট ভাই কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়াকে নিয়ে তিনি ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়েছিলেন।

রবিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৩টায় ঢাকার রূপনগর থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ

বিষয়টি নিশ্চিত করেছেন রূপনগর থানার এসআই সুমন। তিনি বলেন, সাজ্জাত হোসেন নামের একজনকে আটক করা হয়েছে বলে শুনেছি। তবে কী কারণে তাকে আটক করেছে জানি না।

এ বিষয়ে সাজ্জাতের ছোট বোন শামীমা আক্তার বলেন, রাত সাড়ে ৩টায় আমার বাসায় ডিবি আসে। ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগের কথা বলে তারা আমার ভাইকে আটক করে নিয়ে যায়। ডিবি অফিসে যোগাযোগ করলে তারা আমাদের কিছু জানাচ্ছে না। আমার ভাই এখন কোথায় আছে, কাদের কাছে আছে, কিছু বলতে পারছি না।

উল্লেখ্য, আপত্তিকর মন্তব্যের অভিযোগে মঙ্গলবার (১৩ জুলাই) চট্টগ্রামের সাতকানিয়া থানায় সাজ্জাত হোসেনসহ দু’জনের নামে মামলা করেন সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের। পরে একইদিন নগরের কোতোয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে সাজ্জাত হোসেনের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের স্বেচ্ছাসেবক শেখ মোহাম্মদ ফারুক চৌধুরী।