চুয়াডাঙ্গায় ৫০ প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার বিতরণ দোস্ত এইড বাংলাদেশের

বাংলাদেশ মেইল::

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ৫০ জন দরিদ্র প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার সকালে জীবননগর হাইস্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে প্রতিবন্ধীদের মাঝে এসব হুইল চেয়ার হস্তান্তর করা হয়।

দোস্ত এইডের নির্বাহী সদস্য সাব্বির সামি মুহিতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, জীবননগর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ছোট বাবু, জীবননগর মাই টিভির প্রতিনিধি মিথুন মাহমুদ, জীবননগর দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির ব্রাঞ্চ ম্যানেজার হোসাইন আহম্মেদ।

প্রধান অতিথির বক্তব্যে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম বলেন, দোস্ত এইড নিয়মিতভাবে যেভাবে দরিদ্র ও অসহায়দের উন্নয়নে কাজ করে যাচ্ছে যা আসলেই প্রশংসার দাবিদার। প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণে এসে এসব সুবিধাভোগী মানুষের মধ্যে আনন্দ দেখতে পাচ্ছি। যা দেখে আমি নিজেও পরিতৃপ্ত।

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির নির্বাহী সদস্য সাব্বির সামি মুহিত বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি বিভিন্ন জেলায় শিক্ষা, স্বাস্থ্য, সমাজ উন্নয়ন, সচেতনতা, স্বেচ্ছাসেবক তৈরি, বৃত্তি প্রদান, অর্থ সহায়তা, খাদ্য সহায়তা, ট্রেনিংসহ বিভিন্ন দাতব্য কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় আমরা শুধু চুয়াডাঙ্গা জেলায় নয়, আমাদের পাশের ঝিনাইদহ, মেহেরপুর, যশোর ও কুষ্টিয়াতে ব্যাপকভাবে দাতব্য কর্মসূচি বাস্তবায়ন করবো।

এইড বাংলাদেশের