ডবলমুরিংয়ে কিশোর গ্যাং ‘রিং গ্রুপের’ প্রধান সহযোগীসহ ধরা

ডবলমুরিংয়ে কিশোর গ্যাং
বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের ডবলমুরিংয়ে কিশোর গ্যাং গ্রুপের প্রধান শাহ আলম ফাহিম প্রকাশ রিং ফাহিমকে (২০) এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার অন্যজন হলেন- মো. জাহিদ (১৯)। বৃহস্পতিবার (১৫ জুলাই) গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ফাহিম ডবলমুরিং থানার তালিকাভুক্ত কিশোর অপরাধী। তার নিজেরই একটি গ্রুপ রয়েছে। গ্রুপটি রিং গ্রুপ নামেই পরিচিত। সেই গ্রুপের প্রধান হওয়ার কারণেই তাকে রিং ফাহিম নামে ডাকে সবাই।

তিনি বলেন, রিং গ্রুপ বিভিন্ন এলাকায় গিয়ে ত্রাস সৃষ্টি করত। গত ফেব্রুয়ারিতেও তারা আগ্রাবাদে গিয়ে একজনকে মারধর করে। তারা কিশোরদের টার্গেট করে। কিশোরদের মারধর করে মোবাইল ও টাকা হাতিয়ে নেয়। আবার অপেক্ষাকৃত বড় কেউ হলে দলবলসহ হামলা করে। তাদের গ্রুপের কেউ একজনের সাথে কোথাও বাকবিতণ্ডা হলেই রিং গ্রুপের সবাই মিলে হামলা করে। তারা বিভিন্ন স্থানে গিয়ে হামলা করলেও ভয়ে কেউ অভিযোগ করে না।

তিনি আরও বলেন, গতকাল গভীর রাতে নগরীর আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। ফাহিমের নামে এর আগেও একটি মামলা রয়েছে।

ডবলমুরিংয়ে কিশোর গ্যাং/বিএম