চট্টগ্রামে ৮০ গ্রাম ক্রিস্টাল আইসসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

ক্রিস্টাল আইস

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামে ৮০ গ্রাম ক্রিস্টাল আইস (ক্রিস্টাল মেথ) ও ৫ হাজার ইয়াবা বড়িসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার (১৪ জুলাই)সন্ধ্যা সোয়া ৭টার দিকে নগরের কোতোয়ালী থানাধীন ব্রিজঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চন্দনাইশ থানা বৈলতলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তালুকদার বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো. জালাল আহাম্মদ(৪৩), একই এলাকার মো. মঈনুদ্দিনের ছেলে মো. ফারুক(৩০) ও সাতকানিয়া থানার কাঞ্চনা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার হারুনুর রশিদের ছেলে মো. তালাল (৩৫)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আরফাতুল ইসলাম বলেন, ৭টা ২০মিনিটে ব্রিজঘাট এলাকা থেকে ক্রিস্টাল আইস, অবৈধ মাদক দ্রব্যসহ মো. জালাল আহাম্মদ, মো. ফারুক ও মো. তালালকে গ্রেপ্তার করা হয়। এসময় জালালের কাছ থেকে কাগজে মোড়ানো ১টি সাদা রংয়ের বায়ুরোধক পলিব্যাগে ৮০ গ্রাম মেথামফিটামিন উপাদানযুক্ত দানাদার মাদকদ্রব্য,  ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৮ লাখ টাকা। ফারুক ও তালালের কাছ থেকে ৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়েছে।

ক্রিস্টাল আইস/বিএম