খুলনার চার হাসপাতালে ২৪ জনের মৃত্যু

    খুলনার চার হাসপাতালে

    বাংলাদেশ মেইল ::

    গত একদিনে খুলনার চার হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গে আরো ২৪ জন মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চার হাসপাতালে-র মুখপাত্ররা। মৃতদের মধ্যে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ১৫ জন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে তিনজন এবং গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়।

    খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত একদিনে করোনায় আটজন ও উপসর্গ নিয়ে সাতজনের মৃত্যু হয়েছে। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ২০৬ জন। এরমধ্যে রেডজোনে ১৪১ জন, ইয়েলোজোনে ২৬ জন ও আইসিইউতে ২০ জন। গত একদিনে ভর্তি হয়েছেন ২৭ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৫ জন।

    খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ বলেন, এই হাসপাতালে ভর্তি রয়েছেন ৪২ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছেন ১০ জন। গত একদিনে ভর্তি হয়েছেন তিনজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুজন। মৃত্যু হয়েছে ৩ জনের।

    খুলনা জেনারেল হাসপাতালের ৮০ শয্যার করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত একদিনে হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে।

    গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত একদিনে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে।বেসরকারি এ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন আরো ৯৪ জন।

    খুলনার চার হাসপাতালে/বিএম