খুলনার চার হাসপাতালে ১৬ জনের মৃত্যু

খুলনায়

বাংলাদেশ মেইল ::

করোনা সংক্রমনে খুলনার চার হাসপাতালে ১৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার  সকাল ৮ টা পর্যন্ত সরকারী বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত ব্যাক্তিদের মধ্যে খুলনা ১২, যশোর ২, চুয়াডাঙ্গা ১ ও পিরোজপুর জেলার ১ জন । সুস্থ হয়ে হাসপতাল থেকে ছাড়পত্র নিয়েছেন ৫৩ জন ।

এদিকে, গেল ২৪ ঘন্টায় ৩১১ জনের নমুনা সংগ্রহ করা হয়। খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা হলে ১০২ জনের করোনা শনাক্ত হয়। এ ল্যাবে খুলনা জেলার ২৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এতে ৯২ জন করোনায় আক্রান্ত হয়েছেন । এ ছাড়া বাগেরহাট ৫, যশোর ৩, সাতক্ষীরা ১ ও বরিশাল জেলার ১ জনের নমুনা পজেটিভ হয়েছে।

অন্যদিকে, খুলনার সরকারী বেসরকারী ৫টি হাসপাতালে করোনা ইউনিটে ৫৬২টি বেডে বর্তামানে ৩৪৪ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এ সব রোগীদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১২৬, খুলনা ২৫০ শয্যা (খুলনা সদর) হাসপাতালে ৪০, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে ৪২, সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ৬১জন ও বেসরকারী গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৭৫ জন ভর্তি রয়েছেন। খুলনার সরকারি-বেসরকারী ৫টি হাসপাতালে ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৬৬ জন। গত ২৪ ঘন্টায় খুলনার চার হাসপাতালে করোনায় মৃত্যু হয়েছে ১৬ জনের।