ডাকাতের কবলে গরুবাহী ট্রাক, চালককে গুলি করে হত্যা

গরুবাহী ট্রাকে

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকায় গরুবাহী ট্রাকে ডাকাতের গুলিতে আব্দুর রহমান (৪৫) নামে ওই গাড়ির চালক নিহত হয়েছেন। শুক্রবার (১৬ জুলাই) ভোরে থানার বায়েজিদ সংযোগ সড়কের ৪ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।আব্দুর রহমানের গ্রামের বাড়ি যশোরের চৌগাছা উপজেলার চন্দাগ্রাম এলাকায়। তার বাবার নাম মো. বশির মিয়া।

পুলিশ জানায়, মো. মিলন মোল্লা নামে এক ব্যক্তি গত বুধবার গরুভর্তি একটি ট্রাক কুষ্টিয়া থেকে চট্টগ্রামের বিবিরহাটে বিক্রির উদ্দেশ্যে প্রেরণ করেন। কিন্তু গরুবাহী ট্রাকটি নোয়াখালী পৌঁছালে একটি গরু অসুস্থ হয়ে মারা যায়। পরে সেখান থেকে গরু ভাগ করে দুটি ট্রাকে করে আবার চট্টগ্রামের উদ্দেশে রওনা দেয়।

দুটি ট্রাকের মধ্যে আবদুর রহমানের গরুবাহী ট্রাক সীতাকুণ্ড উপজেলার বায়েজিদ সংযোগ সড়কে ডাকাতের কবলে পড়ে। একটি পিকআপযোগে ডাকাতের দল বায়েজিদ সংযোগ সড়কের ৪ নম্বর ব্রিজ এলাকায় ট্রাকটির গতিরোধ করে। এরপর অস্ত্রহাতে ট্রাকচালক ও সহকারীর পাশে দুই ডাকাত সদস্য ওঠেন। ডাকাতের কবলে পড়ার বিষয়টি বুঝতে পেরে ট্রাকচালক গ্লাস বন্ধ করে জোরে টান দেন। এতে ক্ষিপ্ত হয়ে চালককে গুলি করে ডাকাতের দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার পরিদর্শক তদন্ত সুমন বণিক বলেন, নিহত ট্রাকচালকের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন। তাছাড়া ডাকাতদের গ্রেফতারে আমরা অভিযান পরিচালনা করছি।