নগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা টেস্ট ও নিবন্ধন বুথের উদ্বোধন

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা টেস্ট ও নিবন্ধন বুথের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮জুলাই) চট্টগ্রামের মেডিকেল কলেজের পূর্ব গেইটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশনায় এই করোনা টেস্ট ও নিবন্ধন বুথের উদ্বোধন করা হয়।

এ সময় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা নির্দেশে অনুপ্রাণিত হয়ে সংগঠনটি মাসব্যাপী রেজিস্ট্রেশন ক্যাম্পে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা কার্যক্রমের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল এর উদ্যোক্তা ও নির্বাহী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ এই উদ্যোগ নিয়েছে মানুষকে সচেতন করার জন্য। এমন উদ্যোগ বাংলাদেশের প্রতিটি জায়গায় নিলে মাননীয় প্রধানমন্ত্রী সুখী সমৃদ্ধি বাংলাদেশ বিনির্মাণে ও করোনা মুক্ত বাংলাদেশ গড়তে সহজ হবে ।

এছাড়া স্বাচিপ ও বিএমএ নেতা ডা. রিজোয়ান রেহান, সহকারী অধ্যাপক কার্ডিওলজি বিভাগ, চমেক, সিভাসুর কর্মকর্তা আবু আরিফ, বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবক লীগের ইঞ্জিনিয়ার এস এম মোজাহেদুল ইসলাম রানা, মোঃ জাহিদুল ইসলাম জুয়েল, ডা. উপল চাকমা, রাকিবুল ইসলাম , এডভোকেট তোফাজ্জল হোসেন তপু, ডা. হাবিবুর রহমান, সভাপতি, চমেক ছাত্রলীগ , ডা. আফিফ আনজুম রিফাত, সহ সভাপতি প্রীতম কুমার সাহা, সাধারণ সম্পাদক, চমেকসু মাহাদী বিন হাসিম, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ শাহীন, সাংগঠনিক সম্পাদক অনির্বাণ দে, দপ্তর সম্পাদক,কায়াস মাহমুদ আহসান উল্লাহ পল্লব বিশ্বাস সাদ মোহাম্মদ গালিব ডা. ইমাদ উদ্দিন চৌধুরীসহ আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ -সভাপতি নির্ঝর বড়ুয়া জয় ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শিমুল বড়ুয়াসহ অন্যান্যরা।