টিকার নিবন্ধনকে সহজ করতে নগরীতে নিবন্ধন বুথ চালু

    বাংলাদেশ মেইল ::

    টিকা নিবন্ধন প্রক্রিয়াকে  ঝামেলামুক্ত করতে  চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া নগরীতে টিকা নিবন্ধনের বুথ স্থাপন করেছেন। এখন থেকে নগরের জিইসি মোড়েই করোনার টিকার নিবন্ধন করা যাবে।

    রোববার (১২ জুলাই) এই করোনা নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়। যেকেউ এখান থেকে করোনার টিকার জন্য নিবন্ধন করতে পারবেন। প্রয়োজন হবে শুধু এনআই ডি নম্বর ও মোবাইল নম্বর।

    রবিবার (১২ জুলাই) চট্টগ্রাম মহানগর (দক্ষিণ) উপপুলিশ কমিশনার বিজয় বসাক এই বুথের উদ্বোধন করেন। তিনি বলেন, করোনার ক্রান্তিকালের শুরুতে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সারা বাংলাদেশে সাহসের বাতিঘর হয়ে কাজ করেছিল। এরই ধারাবাহিকতায় দেশের অনেক অঞ্চলে আইসোলেশন সেন্টার গড়ে উঠেছিল। আমরা জানি করোনাভাইরাসের মহামারী থেকে মুক্ত হতে হলে আমাদের ৭০ শতাংশ মানুষকে টিকার অন্তর্ভুক্ত করতে হবে। সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে।

    চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, দিনমজুর, গরিব ও অসচ্ছল মানুষের কথা চিন্তা করে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সবসময় উদ্যোগ গ্রহণ করে। সাধারণ মানুষের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের সেবা সবসময় থাকবে। টিকা নিবন্ধন করতে গিয়ে অনেকেই অসুবিধার সম্মুখীন হয়ে থাকেন। তাদের কথা বিবেচনা করেই এই নিবন্ধন বুথ চালু করা হয়েছে।

    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১৩ নম্বর ওয়ার্ড কমিশনার ওয়াসিম উদ্দিন আহমেদ, ব্যবসায়ী জসিম উদ্দিন, আবু আরিফ, শাহাদাত হোসেন, ডা. উপল চাকমা, মোজাহিদুল ইসলাম রানা, মো. রায়হান ও শেখ ফারুক ফয়সাল।