ছোরা ও ইয়াবা উদ্ধার
সহযোগীসহ শীর্ষ ছিনতাইকারী বেরাইজ্যে সুমন গ্রেফতার

বেরাইজ্যে সুমন গ্রেফতার

বাংলাদেশ মেইলঃঃ

চট্টগ্রাম নগরীর অন্যতম শীর্ষ ছিনতাইকারী মোঃ আল আমিন প্রকাশ সুমন প্রকাশ বেরাইজ্যে সুমনকে (২৪) সহযোগী মোঃ শহিদুল আলম সানি প্রকাশ সানি (৩১) সহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোরে নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট পোস্তারপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও ইয়াবা উদ্ধার করা হয়। তারা ভোরে গরুর বেপারিকে টার্গেট করে অপেক্ষা করছিল।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সুমন চট্টগ্রামের অন্যতম শীর্ষ ছিনতাইকারী। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে। সে এক জায়গায় বেশিদিন থাকে না। এক জায়গায় ছিনতাই করেই সে অন্য জায়গায় চলে যায়। এ কারণেই তাকে বেরাইজ্যে সুমন ডাকা হয়। কোরবানি উপলক্ষে সে গরুর হাটের আশেপাশে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল। দেওয়ানহাট পোস্তারপাড় একটি স্থায়ী ছাগলের হাট রয়েছে। ভোরে সেই হাটে বেপারীদের আসা যাওয়া শুরু হয়। তাদের টার্গেট করে দাঁড়িয়েছিল সুমন ও তার সহযোগী। গোপন সংবাদের ভিত্তিতে ভোর চারটায় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সুমনের সহযোগী সানির বিরুদ্ধেও ৩ টি মামলা রয়েছে। তাদের দু’জনের বিরুদ্ধেই অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।