ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে টেকনাফে আর্জেন্টিনা সমর্থক রক্তাক্ত

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে

বাংলাদেশ মেইল ::

সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যংয়ে কোপা আমেরিকা কাপের ফাইনাল খেলায় পরাজয়ের পর ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ঠাট্টা ও কথা কাটাকাটির জের ধরে ক্ষুদ্ধ ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে এক আর্জেন্টিনা সমর্থক ছুরিকাঘাত হয়ে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

১১ জুলাই (রবিবার) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার হোয়াইক্যং মহেশখালীয়া পাড়ার জোড়া পুকুর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে৷  কোপা আমেরিকা কাপের ফাইনাল খেলায় আর্জেন্টিনার জয় ও ব্রাজিলের পরাজয় নিয়ে কথা কাটাকাটির জেরধরে ব্রাজিল সমর্থক স্থানীয় মোহাম্মদ শরীফের পুত্র রিদোয়ান (১৭) ক্ষুদ্ধ হয়ে একই এলাকার বাদশা মিয়ার পুত্র ইকবাল (১৬) কে উপর্যুপরি ছুরিকাঘাত করে রক্ষাক্ত করে ফেলে। এরপর তাকে গুরুতর অবস্থায় হ্নীলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করে। প্রত্যক্ষদর্শীরা এই  ন্যাক্কারজনক হামলার সত্যতা নিশ্চিত করেন।
এই ঘটনা প্রকাশ হওয়ার পর আর্জেন্টিনার অনেক সমর্থক ক্ষুদ্ধ হয়ে উঠেন। তবে বিদেশী খেলার জয়-পরাজয় নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে  এই ধরনের নৃশংস আচরণে অনেকে বিস্মিত ।

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে/বিএম/টেকনাফ