চট্টগ্রামে যুবলীগ নেতা মুরাদ হত্যা,মামলার আসামিসহ গ্রেপ্তার ২

    মুরাদ হত্যার
    বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রামের যুবলীগ নেতা হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি মো. আফসার উদ্দিন রিয়াদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ওই বাসা থেকে মো. আলম (৩৩) নামের আরও এক মাদক মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।

    শনিবার (২৫ জুলাই) রাত সাড়ে ১০ টায় নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ সিএন্ডবি কলোনীর বিএডিসি স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

    ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রিয়াদ ২০১৩ সালে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত ২ নম্বর আসামি। এজাহারেও সে ২ নম্বর আসামি। হত্যার পরপরই তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছিল। পরে সে জামিনে বের হয়। সেই হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা রয়েছে। তবে বর্তমানে সে ইয়াবা ব্যবসায় যুক্ত। কক্সবাজার থেকে ইয়াবা এনে সে চট্টগ্রামে বিক্রি করে।

    তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১০ টায় মনসুরাবাদ সিএন্ডবি কলোনির বিএডিসি স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় কক্সবাজার থেকে আসা আলম নামে একজনকেও গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৪১৫০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া আলমের বিরুদ্ধে এর আগেও মাদক আইনে একটি মামলা ছিল। তাদের দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।