বিয়ের ৫ দিন পর শ্বশুর বাড়িতে যুবকের গলাকাটা লাশ

  যুবকের গলাকাটা লাশ

বাংলাদেশ মেইল::

খাগড়াছড়ির রামগড়ে বিয়ের ৫ দিনের মাথায়  শ্বশুর বাড়ি থেকে এক মারমা  যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ২ নং পাতাছড়া ইউনিয়নের দুর্গম দক্ষিণ নতুনপাড়া এলাকা থেকে গতকাল রোববার ভোর রাতে লাশটি উদ্ধার করা হয়। ওই যুবকের নাম চাইথোয়াই অং মারমা ওরফে মশা মারমা (৩৬)। তিনি উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতের প্রথম স্ত্রী গত একমাস পূর্বে পালিয়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে গত ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমা (২০)কে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন অং মারমা।

এদিকে চপাইয়ে মারমা ২ বছর পূর্বে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াই (৩৭) কে বিয়ে করেছিলেন। তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। চপাইয়ে মারমা দ্বিতীয় বিয়ের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সাথে চলে আসতে বলেন এবং এই নিয়ে তাদের মাঝে মতবিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী ও শ্যালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে তিনি জানান।

বিএম/  যুবকের গলাকাটা লাশ