সিআরবি রক্ষায় আদালতে মামলা

সিআরবি রক্ষায়
বাংলাদেশ মেইল ::

জনস্বার্থে বন্দর নগরীর ফুসফুস খ্যাত চিরসবুজ সিআরবি রক্ষায় আদালতে মামলা করেছেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী কাজী ছানোয়ার আহমেদ লাভলু। সোমবার (১৯ জুলাই) সকালে সিনিয়র সহকারী জজ ১ম রুবাইয়াত ফেরদৌসের আদালতে মামলাটি করেন তিনি  ।

মামলায় বিবাদী করা হয়েছে- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, পরিবেশ অধিদপ্তরের পরিচালক, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব, চট্টগ্রাম ওয়াসার সচিব, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের প্রধান প্রকৌশলী, চট্টগ্রামের পরিচালক স্বাস্থ্য, চট্টগ্রাম সিটি করপোরেশনের সচিব, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক, বিস্ফোরক দ্রব্য অধিদফতরের উপ-পরিচালক, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সচিব, বাংলাদেশ রেলওয়ের জিএম (পূর্বাঞ্চল) ও এস্টেট অফিসার, চট্টগ্রাম প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, চট্টগ্রামের জেলা প্রশাসক ও চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কমিশনারকে।

এডভোকেট কাজী ছানোয়ার আহমেদ লাভলু জানান,সিআরবি রক্ষায় জনস্বার্থে মামলাটি করা হয়েছে। মামলা নম্বর ৩২০/অপর। আদালত মামলাটির বিষয় পত্রিকায় বিজ্ঞপ্তি দেবেন। বিজ্ঞপ্তির মাধ্যমে মামলাটিতে যে কেউ চাইলে পক্ষ ও বিপক্ষ হতে পারবে।