২২ জনের মৃত্যু রাজশাহী মেডিকেলে

২২ জনের মৃত্যু

বাংলাদেশ মেইল ::

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন ৭ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন ১৫ জন।

বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এসব তথ্য জানান। তিনি বলেন, নিহতদের মধ্যে রাজশাহীর ১০ জন, নাটোরের ৬ জন, পাবনার ৪ জন এবং নওগাঁর ২ জন।

শামীম ইয়াজদানী বলেন, গত ২৪ ঘণ্টায় মৃত ২২ জনের মধ্যে পুরুষ ১৩ জন ও নারী ৯ জন। যাদের ১৩ জনের বয়স ৬১ বছরের ওপরে। এছাড়া ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৩ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ২ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন এবং ১১ থেকে ২০ বছরের মধ্যে রয়েছেন একজন।

রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৫ জন মারা গেছেন হাসপাতালের ১ নম্বর ওয়ার্ডে। এ ছাড়া ৩ ও ৪ নম্বর ওয়ার্ডে তিনজন করে, আইসিইউ ১৪, ১৭, ২২ ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ২ জন করে এবং ১৬ নম্বর ওয়ার্ডে ১ জন মারা গেছেন। রাজশাহীতে করোনা উপসর্গে মৃত্যুর সংখ্যা বাড়ছে । সর্বশেষ রামেক  হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে সাত করোনা আক্রান্ত রোগীসহ ২২ জনের মৃত্যু হলো ।