টি-টোয়েন্টি সিরিজ,জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের জয়

    টি-টোয়েন্টি সিরিজ
    বাংলাদেশ মেইল ::
    জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের টি-টোয়েন্টি সিরিজ জয়। হারারেতে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে স্বাগতিকদের ৫ উইকেটে হারিয়েছে টাইগাররা। রবিবার জিম্বাবুয়ের বিপক্ষে  টাইগাররা টি টোয়েন্টি সিরিজে জয় লাভ করে ।
    বাংলাদেশের জয়ে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

    জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জেতায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। রবিবার (২৫ জুলাই) এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ।

    অভিনন্দন বার্তায় ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়ের মাটিতে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। স্বাগতিকদের বিরুদ্ধে টাইগারদের এ ধারাবাহিক জয় বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করল।

    তিনি আরও বলেন, ‘করোনা মহামারির এ দুঃসময়ে নানা দুঃসংবাদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ধারাবাহিক এ পারফরম্যান্স নিঃসন্দেহে আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। প্রতিমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, আগামী দিনেও বাংলাদেশ ক্রিকেট দলের এই অসাধারণ নৈপুণ্য অব্যাহত থাকবে। বাংলাদেশই আগামী দিনের ক্রিকেট বিশ্বকে নেতৃত্ব দেবে।

    এ সময়ে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ফলে ক্রীড়াঙ্গনে ধারাবাহিক এ সাফল্য অর্জিত হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ক্রীড়ার উন্নয়নে যা চেয়েছি, তাই পেয়েছি। তিনিই ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক।